ভিডিও

পারিবারিক কলহে মারপিটে আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ০৮:০০ রাত
আমাদেরকে ফলো করুন

যশোর প্রতিনিধি : যশোরের চৌগাছায় পারিবারিক বিরোধ নিয়ে ছোটভাই, মা ও বাবার মারপিটে আহত যুবক রেজাউল ইসলাম সাইমন (২৩) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার সকালে মারপিটের শিকার হন তিনি। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ নিহতের বাবা আয়তাল হক এবং মা সালেহা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। নিহত রেজাউল ইসলাম সাইমন চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর ঢাকাপাড়া গ্রামের আয়তাল হকের ছেলে। 
এদিকে নিহত রেজাউলের ছোটভাই ইসরাফিল চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। পরীক্ষা শেষে চৌগাছা কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করে চৌগাছা থানা পুলিশ। 
নিহতের স্ত্রী সুমি খাতুন এবং রেজাউলের চাচা আয়নাল হক জানান, সোমবার সকাল ৭টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হলে খোলা জায়গায় জ্বালানি কাঠ রাখা নিয়ে রেজাউলের স্ত্রী সুমি খাতুন ও মা সালেহা বেগমের ঝগড়া হয়। এক পর্যায়ে রেজাউল ও তার ছোটভাই ইসরাফিলের মধ্যে হাতাহাতি হয়। এরপর তা মারপিটে রূপ নিলে বাবা আয়তাল হক, মা সালেহা বেগম ও ছোটভাই ইসরাফিল তিনজনে মিলে রেজাউলকে মারপিট করেন। 
পরে রেজাউলের শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৩টার দিকে তার মৃত্যু হয়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত রেজাউলের বাবা আয়তাল হক এবং কোটচাঁদপুর থানা পুলিশের মাধ্যমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্স থেকে রেজাউলের মা সালেহা বেগমকে হেফাজতে নেয়। 
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী বলেন, নিহতের বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তে জন্য মর্গে পাঠানো হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS